ভালভের মতো চেক ভালভ পরীক্ষা করুন

- 2021-04-02-

ফলাফল পরে ভালভ ছদ্মবেশী চেক ভালভ চেক করুন:


জল প্রবাহ স্রাব পাইপ জল প্রবাহ কারণ হঠাৎ পরিবর্তন, ট্রিগার পাইপ প্রবাহ বেগ হঠাৎ পরিবর্তন, কারণ ইউনিট সময় গতিবেগ পরিবর্তন, উত্পাদন পর্যায়ে অনিবার্য ectitious বল, ট্রিগার পাইপ মধ্যে চাপ বল হঠাৎ হঠাৎ পরিবর্তনের পরিবর্তন। এই জাতীয় জল প্রবাহ বেগ সম চাপ চাপ বলি সময়মত যোগ অবস্থান রূপান্তর ঘটনা, নাম জল হাতুড়ি (বা নাম জল হাতুড়ি)।


পাম্পিং জল হাতুড়ি, জল হাতুড়ি, জল হাতুড়ি, পাম্পিং জল হাতুড়ি, পাম্পিং জল হাতুড়ি (হঠাৎ বিদ্যুৎ বিভ্রাটের কারণ হিসাবে)। আগের দুটি ধরণের জল হাতুড়ি স্বাভাবিক অপারেশনে, সভা-সমাবেশ না করার ঝুঁকি রয়েছে এবং সুরক্ষা সমস্যা রয়েছে। পরেরটি গঠনমূলক চাপ শক্তি, বিপুল সংখ্যক লোক পিছনে পিছনে যাচ্ছেন এবং একটি হাতুড়ি দুর্ঘটনা।


কারণ, গবেষণা জল হাতুড়ি যোগ গণনা জল হাতুড়ি উদ্দেশ্য:


(1) হাতুড়ি সর্বাধিক জল হাতুড়ি চাপ বাহিনী সড়কের বিপরীতে জাপানি ধাঁচের মেশিন কাঠামো নির্মাণ অস্থায়ী ভাঙচুর;


(২) এখতিয়ারে ন্যূনতম জল হাতুড়ি চাপ শক্তি force


â ‘¢ প্রতিরোধ ব্যবস্থা বিপরীত ঘূর্ণন স্টেশন উত্পাদনশীল ধ্বংসের ঘটনা।


জল নিষ্কাশন ডিভাইসের সিস্টেমে, পাম্পের বৈশিষ্ট্যগুলি তাত্ক্ষণিক। জল হাতুড়ি পাম্প আইনহীন এবং সময় সম্পর্কিত, জল জলের হাতুড়ি প্রবাহে জলবাহী অস্থায়ী জলের হাতুড়ি (বা তথাকথিত জলবিদ্যুৎ পাম্প), জলের হাতুড়ি


1. মিজুবোরি কোজিও


জল পাম্প হ্রাস গতিশীল বল পরে, জল পাম্প মত ঘূর্ণন গতি এবং দ্রুত বংশদ্ভুত, Izumi পাইপলাইন জলের প্রবাহ, মূল দিক বরাবর জড় প্রবাহ, কিন্তু প্রবাহ বেগ দ্রুত, চাপ ড্রপ, সরাসরি প্রবাহ স্টপ , সামনের প্রবাহ এবং প্রবাহের হার শূন্য। এক মুহুর্তের জন্য, জলের প্রবাহ ইতিবাচক, জলের প্রবাহ স্বাভাবিক (জলের প্রবাহ ইউসুই-বুচি ইজুইকের দিকে প্রবাহিত হচ্ছে), এবং জল প্রবাহিত হচ্ছে।



2. ব্রেক


বিদ্যমান জলের পাইপে প্রবাহের হার শূন্য, স্থির জলাশয়, জলের পুকুরে স্থির জল, জলের পাইপে জলের প্রবাহ এবং জলের পাইপে জলের প্রবাহ is ক্রিয়া, ইমপ্লের-জাতীয় ঘূর্ণন গতি ত্বরণ এবং বংশদ্ভুত, সরাসরি ঘূর্ণন গতি শূন্য। এক মুহুর্তের জন্য, প্ররোচকটি বিপরীত দিকে থাকে এবং প্রস্থান করার সময় চাপ বেশি থাকে। এটি একটি ক্ষণিকের জলের ব্রেক।


3. 3. জল টারবাইন


একযোগে বিপরীত জল প্রবাহের প্রবাহের হার বৃদ্ধি, জলের প্রবাহের প্রবাহের হার বৃদ্ধি, জলের প্রবাহের গতি বিপরীতকরণ, ঘূর্ণন গতি বিপরীত হওয়া এবং একই সাথে একই সময়ে এই ধরণের ইমপ্লেলার হ'ল নির্দিষ্ট গতিতে পৌঁছানো সর্বাধিক গতি এবং নির্দিষ্ট সময়ে সর্বোচ্চ গতিতে পৌঁছানো যায়। অবরুদ্ধ শক্তির বৃদ্ধি হিসাবে একই সময়ে, বিপরীত জল প্রবাহের প্রবণতা বৃদ্ধি পেয়েছিল এবং আগতদের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছিল। ইমপেলারের ক্রিয়াটি ছোট, ব্যবহারের বিপরীত ঘূর্ণনের গতি হ্রাস পেয়েছে এবং স্থির জলের প্রবাহের কারণে জল প্রবাহ ক্রিয়া হয়। একজন ইমপ্লান্টারের একটি বেকার চিত্র, একটি জলের টারবাইন, একটি জলের টারবাইন এবং একটি জলের টারবাইন। এটি একটি ক্ষণিকের জলের টারবাইন।