আমাদের ইতিহাস

২০০ 2007 সালে প্রতিষ্ঠিত নিংবো হেয়ারং মেশিনারি এইচভিএসি অঞ্চলের অন্যতম অনুরাগী এবং মোটর coveringাকতে প্রস্তুতকারক। আমরা রেফ্রিজারেশন মোটর, ঘনীভবন অপসারণ জলের পাম্প, বাহ্যিক রটার মোটর চালিত অক্ষীয় অনুরাগী, মাফিন ফ্যানস, পশ্চাৎমুখী বাঁকানো কেন্দ্রীভূত ভক্ত, ফরোয়ার্ড বাঁকানো কেন্দ্রীভূত ভক্ত, নালী অনুরাগী এবং ব্লোয়ারগুলি উত্পাদন এবং উত্পাদনে বিশেষীকরণ করেছি। পণ্যগুলি রেফ্রিজারেশন, বায়ুচলাচল, তাজা বাতাস, পরিশোধন, শীতাতপনিয়ন্ত্রণ, বিদ্যুৎ ইলেক্ট্রনিক্স এবং আইটি শিল্পে ব্যাপকভাবে ব্যবহৃত হয়।

নিংবো হেয়ারংয়ের শক্তিশালী প্রযুক্তিগত দক্ষতা রয়েছে এবং আমাদের পেশাদার আর অ্যান্ড ডি দলের মাধ্যমে, সুনির্দিষ্ট পরীক্ষার সরঞ্জাম, উন্নত উত্পাদন লাইন এবং বৈজ্ঞানিক উত্পাদন পরিচালনার মাধ্যমে স্বল্প আওয়াজ, উচ্চ বায়ু প্রবাহ, উচ্চ দক্ষতা এবং দীর্ঘ পরিষেবা লাইফ ফ্যান পণ্যগুলির বিভিন্ন ধরণের বিকাশ হয়েছে as কাঠামো, তরল, মোটর এবং অন্যদের মধ্যে নিয়ন্ত্রণ সার্কিট অসংখ্য পেটেন্টের জন্য আবেদন করা।

সংস্থাটি বিশ্বব্যাপী সুপরিচিত নির্মাতা এবং পরিবেশককে প্রচুর গুরুত্ব দেয়, অসংখ্য বাজারের দ্বারা পরীক্ষিত মানের পণ্য এবং পরিষেবাদি সরবরাহ করে। reasonable € reasonable যুক্তিসঙ্গত মূল্যের সাথে উন্নত পণ্য এবং পরিষেবাদি€€ mind মনে রাখবেন, আমাদের প্রতিশ্রুতি কখনই ব্যর্থ হয় না কারণ আমরা বিশ্বাস করি যে টেকসই উন্নয়ন আপনার এবং আমাদের জন্য চূড়ান্ত লক্ষ্য। একই সময়ে, আমাদের ক্লায়েন্টদের কাছ থেকে ইতিবাচক ক্রয়ের প্রতিক্রিয়া আমাদের পণ্যগুলিকে চিরস্থায়ী টাস্ক হিসাবে অনুকূলিতকরণ এবং আমাদের প্রতিটি মডেল তৈরি করে বিশ্বের প্রতিটি অংশ থেকে গ্রাহকদের সম্পূর্ণরূপে সন্তুষ্ট করে তা নিশ্চিত করতে উত্সাহিত করেছিল।

নিংবো হেয়ারং ISO9001 গুণমান পরিচালন সিস্টেম এবং ISO14001 পরিবেশগত ব্যবস্থাপনা সিস্টেম প্রত্যয়িত, পণ্যগুলি সিসি, সিই অনুমোদিত এবং তাদের বেশিরভাগই উল অনুমোদিত, পাশাপাশি RoHS মানদণ্ডের অভিযোগ।

পণ্য প্রয়োগ

রেফ্রিজারেশন, বায়ুচলাচল, টাটকা বায়ু, শুদ্ধিকরণ, শীতাতপনিয়ন্ত্রণ, পাওয়ার ইলেকট্রনিক্স এবং আইটি শিল্প।

আমাদের শংসাপত্র

ISO9001, সিসিসি, সিই, ভিডিই, রোএইচএস, ইউএল, ইআরপি

উত্পাদন বাজার

পশ্চিম ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র, দক্ষিণ আমেরিকা, মধ্য প্রাচ্য, আফ্রিকা। ভলিউম এবং বিক্রয়তে স্থিতিশীল বৃদ্ধি, গ্রাহক গোষ্ঠী সম্প্রসারণ করা, অনেকগুলি নির্দিষ্ট পণ্যগুলিতে আমাদের পণ্যগুলির একচেটিয়া এজেন্ট হয়ে ওঠে। বার্ষিক বিক্রয় 20 মিলিয়ন মার্কিন ডলার