কীভাবে সঠিক জল পাম্প নির্বাচন করবেন

- 2022-02-12-

প্রথম,¼¼ জল পাম্প)মূল পাম্প বা সমর্থনকারী প্রস্তুতকারকের পণ্য প্যাকেজিং সাধারণত প্রমিত, স্পষ্ট এবং আনুষ্ঠানিক হাতের লেখা, বিশদ পণ্যের নাম, স্পেসিফিকেশন এবং মডেল, নিবন্ধিত ট্রেডমার্ক, কারখানার নাম, ঠিকানা এবং টেলিফোন নম্বর সহ; সাধারণত, নকল আনুষাঙ্গিক প্যাকেজিং রুক্ষ, এবং কারখানার ঠিকানা এবং কারখানার নাম মুদ্রণ স্পষ্ট নয়।

দ্বিতীয়ত, যোগ্যজল পাম্পমসৃণ পৃষ্ঠ এবং ভাল কারিগর আছে. খুচরা যন্ত্রাংশ যত বেশি গুরুত্বপূর্ণ, প্রক্রিয়াকরণের নির্ভুলতা তত বেশি হবে এবং প্যাকেজিংয়ের মরিচা-বিরোধী এবং ক্ষয়-বিরোধী তত কঠোর হবে। কেনার সময়, যদি যন্ত্রাংশগুলিতে মরিচা দাগ দেখা যায়, বা রাবারের অংশগুলি ফাটল ধরে, স্থিতিস্থাপকতা হারায়, বা জার্নালের পৃষ্ঠে উন্মুক্ত প্রক্রিয়াকরণ লাইন থাকে, তবে সেগুলি আসল কারখানার আনুষাঙ্গিক হওয়া উচিত নয়।

তৃতীয়ত, নিকৃষ্ট চেহারাপানির পাম্পকখনও কখনও ভাল। যাইহোক, দুর্বল উত্পাদন প্রক্রিয়ার কারণে, এটি ক্ষতিগ্রস্থ হওয়া সহজ। কেনার সময়, আপনি আনুষঙ্গিক প্রক্রিয়াটির গুণমান দেখতে পাবেন যতক্ষণ না আপনি আনুষঙ্গিকটির প্রান্ত এবং কোণগুলির মতো লুকানো অংশগুলি পর্যবেক্ষণ করেন।

চতুর্থ,কিছু জল পাম্পবর্জ্য অংশ দিয়ে সংস্কার করা হয়. এই সময়ে, পুরানো পেইন্ট পাওয়া যাবে যতক্ষণ না অংশগুলির পৃষ্ঠের রঙ সরানো হয়। এ ধরনের পানির পাম্প ব্যবহার না করাই ভালো