কিভাবে পানির পাম্প ইনস্টল করবেন (1ï¼

- 2021-11-23-

1. যদি ভৌগলিক পরিবেশ অনুমতি দেয়,জল পাম্পসাকশন পাইপের দৈর্ঘ্য কমাতে যতটা সম্ভব জলের উৎসের কাছাকাছি হতে হবে। জলের পাম্প স্থাপনের জায়গায় ভিত্তিটি শক্ত হতে হবে এবং স্থির পাম্প স্টেশনের জন্য একটি বিশেষ ভিত্তি তৈরি করা হবে।

2. জলের ইনলেট পাইপলাইনটি নির্ভরযোগ্যভাবে সিল করা হবে, বিশেষ সমর্থন থাকতে হবে এবং ঝুলানো যাবে নাজল পাম্প. নীচের ভালভ দিয়ে সজ্জিত ইনলেট পাইপের জন্য, নীচের ভালভের অক্ষটি যতদূর সম্ভব অনুভূমিক সমতলে লম্বভাবে ইনস্টল করা উচিত এবং অক্ষ এবং অনুভূমিক সমতলের মধ্যে অন্তর্ভুক্ত কোণটি 45 ° এর কম হবে না। যখন জলের উত্স একটি চ্যানেল হয়, তখন নীচের ভালভটি জলের নীচের থেকে 0.50 মিটারের বেশি বেশি হতে হবে এবং পাম্পে প্রবেশ করা থেকে বিচিত্র জিনিসগুলিকে আটকাতে স্ক্রিনিং যুক্ত করা হবে৷

3. মেশিন এবং পাম্পের ভিত্তি অনুভূমিক এবং দৃঢ়ভাবে ভিত্তির সাথে সংযুক্ত থাকতে হবেï¼জল পাম্প¼¼. যখন মেশিন এবং পাম্প বেল্ট দ্বারা চালিত হয়, তখন বেল্টের আঁটসাঁট প্রান্তটি নীচে থাকে, তাই ট্রান্সমিশন দক্ষতা বেশি, এবং জল পাম্প ইমপেলারের ঘূর্ণন দিকটি তীর দ্বারা নির্দেশিত দিকটির সাথে সামঞ্জস্যপূর্ণ হবে; যখন কাপলিং ট্রান্সমিশন গৃহীত হয়, মেশিন এবং পাম্প অবশ্যই সমাক্ষীয় হতে হবে।